• বিকাল ৩:১৫ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা

সোনারগাঁয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠে একটি শিশুকে জোড়পূর্বক ধুমপান করায় সে কাজে বাঁধা দেওয়ায় বৃহস্পতিবার দুপুরে হামদর্দ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সাইফুল নামে এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, সোনারগাঁ পৌর এলাকার দীঘিরপাড় গ্রামের রিফাত, হিমেল, সিফাত এবং কৃষ্ণপুরা গ্রামের শান্ত ও ইমন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবনসহ নানা অপরাধ করে আসছে। গতকাল বৃহস্পতিবার তারা একত্রিত হয়ে রাস্তায় একটি শিশুকে জোরপূর্বক সিগারেট খাওয়ানোর চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে হামদর্দ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলাম তাদের বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা সাইফুলের উপর লোহার রড, খেলার ষ্ট্যাম্প, রামদা, ছুড়ি ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে তার মাথা, হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক ভাবে আহত করে। সাইফুলের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় সাইফুলের বড় ভাই আবু নাঈম সজিব বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution